অনলাইন টাকা আয়ের সহজ উপায় - ক্যারম খেলুন

 কেরাম খেলতে খুব ভালোবাসেন? সময় পেলেই কারামের গুটি সহজে পকেট করেন? আপনার জন্য এই আর্টিকেল টি বিশেষ ভাবে সহায়তা করতে পারে।



আজকাল ক্যারাম বোর্ড এর জায়গায় অনলাইন অনেকেই এই গেম মোবাইলে খেলছেন। কিন্তু এই গেম খেলে আয় করা যায়। নিজের অবসর সময় কে কাজে লাগানো যায় ও এর বিনিময়ে রোজগার করা যায়।

বাজারে যেতে অনীহা, JioMart তো হাতের কাছে আছেই।


কিভাবে ক্যারম গেম খেলে আয় করা যায়?


অনলাইন বাজারে অনেক গেম এর জন্য এপ পাওয়া যাচ্ছে, বিভিন্ন সময় টিভি বা অন্যান্য প্লাটফর্ম এ যে কোনো গেম চয়েস করে ডাউনলোড করে নিতে পারেন। কিন্তু রেজিস্ট্রেশন করার আগে ভালো ভাবে আগে ভার্সনটি কে যাচাই করে নেয়া প্রয়োজন। বিশেষত যখন আপনি সেখানে টাকা ইনভেস্ট করা মনস্থির করবেন। সম্ভবত প্রথমে খুব কম টাকা অর্থাৎ ৫০/- টাকা মত ইনভেস্ট করা যেতে পারে। এই অনলাইন যেকোনো গেম খেলতে মিনিমাম ২/- টাকা প্রয়োজন হয়। অর্থাৎ Call Break, Speed Ladders, Carrom Freestyle, Disc Football, Speed Ludo ইত্যাদি গেম খুব কম অর্থাৎ ২ টাকার বিনিময়ে খেলা শুরু করা যাবে। যে এপ এর মাধ্যমে খেলা হবে তারাই বিপক্ষে (অপোনেন্ট) খেলোয়াড় জোগাড় করে দেবে। জিতলে ২.০০ টাকার বিনিময়ে ৩.২০ টাকা পাওয়া যাবে। এছাড়াও ২.০০ টাকার বেশি টাকা দিয়েও খেলা যেতে পারে। 



RUSH এপ এর সুবিধে :

1. Rush app এর মাধ্যমে লুডো, ক্যারম এর মত 10  এর বেশি গেমস খেলা যায় ও টাকা জেতা যায়।

2. Gpay, Phonepe, Paytm এর মাধ্যমে টাকা জমা দেয়া ও টাকা তোলা যায়।

3. প্রতিদিন স্পিন এর সুবিধে : প্রতিদিন স্পিন ঘুরিয়ে কমপক্ষে ১/- টাকা পাওয়া যায়।



4. স্পিন থেকে পাওয়া টাকা সম্পূর্ণ ডিপোজিটে জমা হয় ও তা থেকে খেলা যায়।

5. বোনাস বা রেফারেন্স থেকে পাওয়া টাকা দিয়ে খেলা যায়।

6. খুব কম টাকায় অনেক গেমার এর সাথে টুর্নামেন্ট খেলার সুযোগ ও জেতার সুযোগ।



 Free Rs.50 on Signup Install Now


 

মন্তব্যসমূহ